DailyDhakaNews.com
ঢাকাসোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

গালির ভয়ে বিয়ের ছবি পোস্ট করতে পারছি না: অভিনেতা নিলয়।

Ayesha Begum
আগস্ট ১৪, ২০২১ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: আলোচিত অভিনেতা নিলয় আলমগীর দ্বিতীয় বিয়ে করেছেন। মাসখানেক আগে বিয়ে করলেও বিষয়টি জানিয়েছেন গত বুধবার। 

নিজের ফেসবুকে বিয়ের কিছু ছবি আপলোড করে খবরটি প্রকাশ করেন নিলয়। আর এর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিড়ম্বনার শিকার হচ্ছেন তিনি। 

স্ত্রী তাবাসসুম হৃদির সঙ্গে তার ছবি পোস্ট করলেই কিছু বাজে মন্তব্য জমা পড়ছে মন্তব্যের ঘরে। নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়। 

বিষয়টি উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নিলয়।

তিনি লিখেছেন, ‘কী যে একটা সমস্যায় আছি। বিয়ে করেছি, দ্বিতীয় বিয়ে। হালাল সম্পর্ক, বৈধ সম্পর্ক। চুরি, ডাকাতি, খুন, ধর্ষণ তো আর করিনি। নতুন বউয়ের সাথে হাসিখুশি ছবি দিলে কমেন্ট করছে- ‘এত নির্লজ্জ কেন আপনি, দ্বিতীয় বিয়ে করেছেন আবার বউয়ের সাথে ছবি দেন। একা ছবি দিলাম, তাতেও সমস্যা; বিয়ের পর একা ছবি কেন। আমার বিড়ালের সাথে ছবি দিলাম, সেটাও সমস্যা।’

নেটিজেনদের বাজে মন্তব্যের কারণে স্ত্রীর সঙ্গে তোলা ছবি ফেসবুকে আপলোড করতে ভয় পান নিলয়।

সে কথা জানিয়ে এ অভিনেতা লিখেছেন, ‘এক হাজারের উপরে ছবি তুলেছি। গালি খাওয়ার ভয়ে পোস্ট করতে পারছিনা। আমার এত ছবি লইয়া আমি এখন কোথায় যাব। ’

২০১৬ সালের জানুয়ারিতে প্রথম বিয়ে করেন নিলয়। প্রেম করে তিনি বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে।  সেই বিয়ে টেকেনি।  আলোচনার মাধ্যমে দুই তারকা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

DailyDhakaNews.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।